Image description

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ৯টি বসতবাড়িতে আগুন লেগে পরনের কাপড়-চোপড় বাদে সব পুড়ে ছাই হয়ে গে‌ছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা যায়।

শুক্রবার (৩ মে) দুপুর ১ টার দিকে উপজেলার চিৎলা ইউনিয়নের হাঁপানিয়া এলাকায় অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানায়, প্রথমে বসতবাড়ির বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে পুরো আশপাশ বাড়িঘর গুলোতে। আগু‌নে সাইফুল ইসলাম, হজরত আলী, শাহিন আলী, হাছান, মেহের আলি, বিল্লাল হোসেন, মিজানুর রহমান, দুলাল মিয়া, নান্নু মিয়ার বাড়ি ঘর পুড়ে ছাই হয়ে যায় নিমিষেই। এ সময় ঘরে থাকা ছোট শিশুসহ পরিবারের লোকজন নিরাপদে বেরিয়ে আসতে পারলেও আগুনে পুড়ে যায় আসবাবপত্রসহ অন্যান্য মালামাল।

এছাড়া আগুনের লেলিহানশিখা চারিদিকে ছড়িয়ে পরলে একে একে ৯টি ঘরবাড়ি গোয়াল ঘর, নগদ টাকাসহ ঘরে থাকা প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

আ‌লমডাঙ্গার চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান সরোয়ার বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এতে ৯টি বাড়ি পুড়ে গেছে।